বাচ্চাদের English and Bangla version ইসলামিক বই কালেকশন

বাচ্চাদের English and Bangla version ইসলামিক বই কালেকশন ও বইয়ের দাম জানুন 

বাচ্চাদের English and Bangla version ইসলামিক বই কালেকশন ও বইয়ের দাম জানুন


বাজারে হাজারো রকমের বই আছে কিন্তু কোন বইটি আপনার সন্তানের জন্য উপযুক্ত হবে সেটা যাচাই বাছাই করা সকলের জন্য সহজ নয় তাই আমরা আপনার সন্তানের জন্য কিছু   ইসলামিক মৌলিক বই সাজেস্ট করব . যদি আপনি আপনার বাচ্চাকে একাডেমিক বই পড়াতে চান তাহলে আছে বাংলাদেশ জাতীয় শিক্ষাক্রম পাঠ্যপুস্তক বোর্ড থেকে প্রকাশিত বই সমূহ।  চাইলে আপনি প্রতিটি শ্রেণির বাংলা ও ইংরেজি ভার্সনের ফ্রি বইগুলো গল্পের ছলে পড়াতে পারেন। যদি আপনার সময় না থাকে তাহলে আপনি কোনো ইসলামিক টিচার নিয়োগ দিয়ে সেগুলো বিশদভাবে আপনার সন্তানকে শেখাতে সহায়তা করতে পারেন।



বাচ্চাদের ইসলামিক বই ফ্রি pdf  Download করব কীভাবে


আপনি যদি বাংলাদেশে অবস্থান না করেন তাহলে আপনার জন্য ইসলামিক বইয়ের PDF download  করা জরুরি।  কেননা আপনি দেশে থাকলে চাইলে সরাসরি হার্ডকপি সংগ্রহ করতে পারতেন। যেহেতু তা সম্ভব হচ্ছে না তাই আপনি শিশু কিশোরদের ইসলামি বইগুলো nCTB এর ওয়েবসাইট থেকে PDF download করে নিতে পারেন। শিশুদের ইসলাম ধর্ম শিক্ষা বইগুলো ব্যাসিক তথ্য দিয়ে লেখা হয়েছে তাই এই বইগুলো সাজেস্ট করা হয়েছে।



অনলাইন কুরআন ও ইসলামিক শিক্ষক  প্রয়োজন হলে

যদি আপনি খুব ব্যস্ত মানুষ হন অথবা প্রবাসী হন। যার কারণে আপনার দেশে আপনার সন্তানের সঠিক।ইসলামিক শিক্ষা দিতে ব্যর্থ হচ্ছেন তাহলে আপনার জন্য আমাদের কাছে আছে উপযুক্ত ইসলাম ও কুরআন শিক্ষা টিচার। তারা ইংরেজি ভাষায় ইসলামিক ব্যাসিক নলেজ আপনার সন্তানকে শেখাতে সহায়তা করতে পারবে। তাদেরকে ইসলামের মৌলিক শিক্ষা, ইসলামিক আইন, মাসআলা মাসায়েল, ইসলামের ইতিহাস, ইসলামের ঐতিহ্য,  ইসলামের সৌন্দর্য,  কেন মুসলিম নারীদের হিজাব করতেই হবে? কেন মুসলিমদের সালাত আদায় করতেই হবে? কেন মুসলিমদের ইসলামের বিধান মেনে চলতেই হবে? কেন মুসলমান সন্তানদের তাদের বাবা মায়ের সাথে উত্তম আচরণ করতেই হবে? কেন ভালো করে ইসলাম জানতে হবে? কেন।কুরআন সুন্দর করে শিক্ষতে হবে, কেন কুরআনের অর্থ তাফসীর জানা আবশ্যক।  একজন মুসলিম হিসেবে দায়িত্ব কি? ইসলামে বাবা মায়ের অধিকার কি? ইত্যাদি ইসলামিক।চিন্তাভাবনাকে আপনার সন্তানের মাঝে জাগিয়ে তোলার জন্য আমাদের কাছে দক্ষ শিক্ষক শিক্ষিকা আছেন।


online quran classes for kids

প্রয়োজন হলে যোগাযোগ করুন ফেসবুক 

পেইজ  অনলাইন কুরআন শিক্ষা online quran classes for kids



ইসলামিক বই মেলা 

আপনি যদি ইসলামি বই সরাসরি অনলাইস থেকে ক্রয় করতে চান তাহলে আমাদের কাছে বাচ্চাদের ইংরেজি ও বাংলা উভয় ভাষায় লিখিত ইসলামিক বই কালেকশন পাবেন। অনলাইনে অন্যান্য শপের থেকে বেশি ছাড় পাবেন।

এছাড়া পবিত্র, ধর্মীয় গ্রন্থ, ইসলামিক বই, বাচ্চাদের ইসলামিক বই, ম্যাজিক বই, ম্যাজিক খাতা, lcd writing tablets,  বাচ্চাদের শিক্ষা সামগ্রী সকল রকম আইটেম আমাদের থেকে সংগ্রহ করতে পারবেন।

বই সংগ্রহ কর‍তে যোগাযোগ করুন আমাদের ফেসবুক পেইজ MOMKIDSBD তে


ফ্রি pdf  Download,র্মীয় গ্রন্থ, ইসলামিক বই, বাচ্চাদের ইসলামিক বই, ম্যাজিক বই, ম্যাজিক খাতা,


র্মীয় গ্রন্থ, ইসলামিক বই, বাচ্চাদের ইসলামিক বই, ম্যাজিক বই, ম্যাজিক খাতা,


কোন মন্তব্য নেই

Barcin থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.